অণুকাব্য ১
- Zakia Arif Sharna - অণুকাব্য সমগ্র ২৯-০৪-২০২৪

শতগুণে গুণান্বিত তুমি নারী, হাজারো রূপে রূপবতী তুমি নারী। ভুলেও যদি হয়ে যায়- তোমার দ্বারা ছোট্ট একটি ভুল; আসে কি কাজে তোমার সেই রূপ-গুণ??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।